Priya

রাজ্যে ভূমি দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, WB DEO Job Recruitment 2024

 রাজ্যে ভূমি দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ, WB DEO Job Recruitment 2024



পদের নাম : ভূমি দপ্তরে নতুন করে ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে। আবেদন করার পূর্বে প্রতিবেদনটি ভালো করে পড়ে আবেদন করবেন।

বয়স সীমা কি : আবেদনকারী প্রার্থীদের বয়স ২১ থেকে সর্বোচ্চ ৪৫ বছর মধ্যে থাকতে হবে এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী প্রার্থীদের বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন সীমা কত : আবেদন করার পরই চাকরিতে নিযুক্ত হওয়ার পর মাসিক বেতন ১১ হাজার টাকার শুরুতে দেওয়া হবে। এছাড়াও পরবর্তীকালে বেতন বাড়িয়ে দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা : চাকরি প্রার্থীদের যে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম B.A কমপ্লিট করে থাকতে হবে। এর পাশাপাশি প্রার্থীদের কম্পিউটার দক্ষতা থাকতে হবে।

নিয়োগ প্রক্রিয়া : চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে লিখিত পরীক্ষার মাধ্যমে। প্রথমে ৭০ নম্বরের লিখিত পরীক্ষা হবে। এরপরে প্র্যাক্টিকাল টেস্ট ২০ নম্বরে থাকবে। সর্বশেষে এই দুটি পরীক্ষায় উত্তীর্ণ হলে ১০ নম্বরের প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে।


আবেদন পদ্ধতি কিভাবে : চাকরি প্রার্থীদের আবেদন করতে হবে সম্পূর্ণ অনলাইনে। এই প্রতিবেদনে সবার শেষে বিজ্ঞপ্তি অথবা এপ্লাই করার লিংক দেওয়া হয়েছে সরাসরি সেখানে ক্লিক করে আবেদন করতে পারবেন।


আবেদনের লিংক -

ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ