Priya

রাজ্যে অষ্টম শ্রেণী ও মাধ্যমিক পাশে নতুন কর্মী নিয়োগ, WB Group D Recruitment 2024

 পশ্চিমবঙ্গে চাকরি প্রার্থীদের জন্য রয়েছে বিশাল বড় খুশির খবর। অষ্টম শ্রেণি ও মাধ্যমিক পাশে নতুন করে Govt, P.T.T দপ্তরে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে চাকরিপ্রার্থীরা কর্মবন্ধু ও নাইট গার্ড পদে আবেদন করতে পারবেন। আবেদন কিভাবে করবেন বিস্তারিত তথ্য নিম্নে উল্লেখ করা হয়েছে।




পদের নাম : এখানে নতুন করে কর্মবন্ধু ও নাইটগার্ড পদে নতুন কর্মী নিয়োগ শুরু হয়েছে। আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিশ অথবা এ প্রতিবেদনটি ভালো করে পড়বেন।

বয়স সীমা কত : এখানে আবেদন করার জন্য চাকরি প্রার্থীদের বয়স ১৮ থেকে সর্বোচ্চ ৬৪ বছরের মধ্যে হতে হবে তাহলে খুব সহজে আবেদন দাঁড়াতে পারবেন।


শিক্ষাগত যোগ্যতা : কর্মবন্ধু পদে আবেদন করার জন্য নূন্যতম অষ্টম শ্রেণি পাস করে থাকতে হবে। এছাড়া কোন অভিজ্ঞতার প্রয়োজন নেই।

নাইট গার্ড পদে আবেদন করার জন্য চাকরিপ্রার্থীদের যে কোন স্বীকৃত স্কুল বোর্ড থেকে মাধ্যমিক পাস করে থাকতে হবে এর পাশাপাশি বেসিক কম্পিউটার নলেজ লাগবে যোগ্য প্রার্থীদের।


আবেদন পদ্ধতি : সকল চাকরিপ্রার্থীদের আবেদন করতে হবে এখানে অফলাইনের মাধ্যমে। আবেদন পত্রটি সঠিকভাবে ফিলাপ করে তার সঙ্গে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্ট যুক্ত করে নির্দিষ্ট সময়ের আগে ড্রপবক্সে সরাসরি গিয়ে জমা করে আসতে হবে।


আবেদনের শেষ তারিখ : আগামী ২ আগস্ট ২৪ তারিখ বিকাল ৫ টা পর্যন্ত আবেদন পত্র ড্রপ বক্সের সরাসরি জমা করতে পারবেন।


আবেদনের ফর্ম -

ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ