Priya

রাজ্যে কলেজগুলিতে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ । Latest bank job vacancy 2024

 রাজ্যে কলেজগুলিতে গ্রুপ সি পদে কর্মী নিয়োগ । Latest bank job vacancy 2024 



পদের নাম : 

Data Entry Operatorper

বয়স সীমা : 

আবেদনকারী প্রার্থীদের বয়স বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ ২৮ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন সীমা কত : 

যে সমস্ত প্রার্থী চাকরি পাবে তাদের প্রতি মাসে 18,000/- টাকা বেতন প্রদান করা হবে শুরুতে। এছাড়াও ডাটা এন্ট্রি পদে বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে চাকরিতে নিয়োগ হওয়ার পরে।

আবেদনের শেষ তারিখ : 

আগামী ৫ই জুলাই ২০২৪ তারিখ বিকাল ৪ঃ০০ টা পর্যন্ত চাকরিপ্রার্থীরা নির্দিষ্ট সময়ের আগে আবেদনপত্র জমা করতে পারবেন বিজ্ঞপ্তি দেওয়া ঠিকানায়।

ইন্টারভিউ শুরু তারিখ : 

আগামী ১০ই জুলাই ২০২৪ তারিখ সকাল ১১ টার সময় ইন্টারভিউ অনুষ্ঠিত হবে। চাকরি প্রার্থীদের বায়োডাটা সহ শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস একত্রিত করে ইন্টারভিউর স্থানে উপস্থিত হতে হবে।

আবেদন পদ্ধতি : 

আগ্রহী সকল চাকরিপ্রার্থীদের আবেদন নথিভুক্ত করতে হবে অফলাইনের মাধ্যমে। সর্বতম বিজ্ঞপ্তি নিচে আবেদনপত্রটি প্রিন্ট আউট করে নিয়ে হাতে কলমে সুন্দর করে ফিলাপ করে তার সঙ্গে যাবতীয় ডকুমেন্টস একত্রিত করে নির্দিষ্ট সময়ের আগে অ্যাড্রেসে জমা করতে পারবেন সরাসরি।

নিয়োগ প্রক্রিয়া : 

চাকরিপ্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে। এরপর টাইপ টেস্ট এবং এক্সপেরিয়েন্স এর উপর নম্বর থাকবে। সর্বশেষে ইন্টারভিউ নিয়ে যোগ্য প্রার্থীদের সিলেক্ট করা হবে।


শিক্ষাগত যোগ্যতা : 

সকল চাকরি প্রার্থীদের এখানে নূন্যতম সাইন্স নিয়ে উচ্চ মাধ্যমিক পাস করে থাকতে হবে। আবেদন করার পূর্বে প্রতিবেদনটি ভালো করে পড়ে অথবা বিজ্ঞপ্তি মনোযোগ সহকারে দেখে আবেদন করবেন।


অফিসিয়াল নোটিশ :

ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ