স্কুলে গেস্ট টিচার এবং গ্রুপ ডি এর পাশাপাশি সিকিউরিটি গার্ড পদে কর্মী নিয়োগের নতুন চাকরি

 রাজ্যের সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে নতুন খুশির খবর। পশ্চিমবঙ্গের স্কুলে গেস্ট টিচার এবং গ্রুপ ডি এর পাশাপাশি সিকিউরিটি গার্ড পদে কর্মী নিয়োগের নতুন চাকরি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার স্থায়ী বাসিন্দা হলে আবেদন নথিভুক্ত করতে পারবে।





পদের নাম কি কি : এখানে নতুন করে স্কুলে ১) Guest Teacher, ২) Group D, ৩) Security Guard কবে নিয়োগ শুরু হয়েছে স্কুলে। আবেদন করার পূর্বে প্রতিবেদনটি ভালো করে পড়ুন।


আবেদন শেষ তারিখ : আগামী ২৩/০৭/২০২৪ তারিখে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে সকাল ১১ঃ৩০ মিনিটে। বিজ্ঞপ্তিতে ইন্টারভিউ ঠিকানা উল্লেখ করা হয়েছে।


বেতন সীমা : এখানে একসঙ্গে তিনটি পোস্টে নিয়োগ শুরু হয়েছে তাই প্রতিটি পদের ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে আলাদা আলাদা বেতন উল্লেখ করা হয়েছে। বেতন বিষয়ে বিস্তারিত জানার জন্য এই প্রতিবেদনের নিচে বিজ্ঞপ্তি লিংক দেওয়া হয়েছে ডাউনলোড করে সম্পূর্ণ তথ্য গুলো দেখুন।

বয়স সীমা কত : আবেদনকারী প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৬৪ বছরের মধ্যে হতে হবে তাহলে এই সমস্ত পদে সহজে আবেদন করতে পারবেন।


আবেদন পদ্ধতি কিভাবে : এখানে অফলাইন অথবা অনলাইনের মাধ্যমে অন্যরকম আবেদন জানাতে হবে না। শুধুমাত্র আবেদনপত্রটি প্রিন্ট আউট করে নিয়ে ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট সময়ের আগে ইন্টারভিউর স্থানে যাবতীয় ডকুমেন্টস একত্রিত করে উপস্থিত হতে হবে।

নিয়োগ প্রক্রিয়া : কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি গেস্ট টিচার, গ্রুপ-ডি, সিকিউরিটি গার্ড পদে নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের।


ইন্টারভিউয়ের ঠিকানা – the office chamber of S.D.O, Sadar (1st Floor of Prashashan Bhawan), Birbhum,


আবেদনের লিংক -

ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ