Priya

ভলেন্টিয়ার্স পদে কর্মী নিয়োগ । latest govt job 2024

 ভলেন্টিয়ার্স পদে কর্মী নিয়োগ । latest govt job 2024 






পদের নাম : এখানে নতুন করে প্যারা লিগ্যাল ভলেন্টিয়ার্স (PLV) পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদন করার পূর্বে এই প্রতিবেদনের নিচে অফিসিয়াল বিজ্ঞপ্তি লিংক দেওয়া হয়েছে ডাউনলোড করে সমস্ত তথ্য সঠিকভাবে দেখুন।

মোট শূন্যপদ : এখানে ৩৫০ টি শূন্য পদে নিয়োগ শুরু হয়েছে। পুরুষ ও মহিলা প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা : আগ্রহী প্রার্থীদের আবেদন করার জন্য যে কোন স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম মাধ্যমিক পাশ ডিগ্রী অর্জন করে থাকতে হবে। এছাড়াও এখানে কোনরকম অভিজ্ঞতার প্রয়োজন নেই।


বয়স সীমা : চাকরি প্রার্থীদের বয়স লাগবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। SC/ST/OBC প্রার্থীদের সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় থাকবে। বয়স বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানার জন্য অফিশিয়াল নোটিশটি দেখুন।

বেতন সীমা : প্যারা লিগ্যাল ভলেন্টিয়ার্স (PLV) পদে চাকরি হলে প্রতি মাসে সরকারি নিয়ম অনুযায়ী যেভাবে বেতন দেওয়া হয় সেভাবে বেতন দেওয়া হবে চাকরি প্রার্থীদের।

আবেদন পদ্ধতি : আগ্রহীযোগ্য প্রার্থীদের অফলাইন এর মাধ্যমে আবেদন পত্র নথিভুক্ত করতে পারবেন। আবেদন পত্রটি A4 সাইজে প্রিন্ট আউট করে নিতে হবে। তারপর আবেদন পত্রটি সঠিকভাবে ফিলাপ করে প্রয়োজনীয় নথিপত্র একত্রিত করে নির্দিষ্ট ঠিকানায় সময়ের আগে জমা করতে হবে। এই প্রতিবেদনের নিচে বিজ্ঞপ্তি লিংক দেওয়া হয়েছে ডাউনলোড করে আবেদন করুন।

নিয়োগ প্রক্রিয়া : আবেদনপত্র জমা হওয়ার পরে প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউ কবে হবে? কোথায় হবে? কত তারিখে হবে? সমস্ত কিছু বিষয় অফিশিয়াল ওয়েবসাইটে আপনারা সঠিক সময়ে পেয়ে যাবেন তার জন্য প্রতিনিয়ত ওয়েবসাইট ভিজিট করতে হবে।

আবেদনের শেষ তারিখ : আগামী 10/05/2024 তারিখ পর্যন্ত চাকরি প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করতে পারবেন। জমা দেওয়ার ঠিকানা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।


আবেদনের লিংক -

ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ