Priya

D.El.Ed/ B.Ed ছাড়াই মাধ্যমিক পাশে প্রাইমারি স্কুলে নিয়োগ, WB Govt Primary Recruitment 2024

 D.El.Ed/ B.Ed ছাড়াই মাধ্যমিক পাশে প্রাইমারি স্কুলে নিয়োগ, WB Govt Primary Recruitment 2024






পদের নাম -
NVS এর তরফে একসঙ্গে বিভিন্ন পদে নিয়োগ শুরু হয়েছে তাই প্রতিটি পদের নাম নিম্নে উল্লেখ করা হয়েছে। মোট শূন্যপদ 1,377 টি হয়েছে।


বয়স সীমা : চাকরিপ্রার্থীদের বয়স ২১ থেকে ৩৫ এর মধ্যে হতে হবে এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।


শিক্ষাগত যোগ্যতা : চাকরি প্রার্থীদের ন্যূনতম যে কোন স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাশ ডিগ্রি অর্জন করে থাকতে হবে। এছাড়া প্রতিটি পদের ক্ষেত্রে এখানে আলাদা রকম শিক্ষা ও যোগ্যতা রয়েছে। এখানে কোন কাজের অভিজ্ঞতার প্রয়োজন নেই। পদ অনুযায়ী শিক্ষক যোগ্যতা এবং আপনাদের সুবিধা অনুযায়ী আপনারা আবেদন করবেন।


নিয়োগ প্রক্রিয়া : ১) চাকরিপ্রার্থী এখানে সর্বপ্রথম লিখিত পরীক্ষা নেওয়া হবে। ২) এরপর কম্পিউটার টাইপিং টেস্ট এবং স্কিল টেস্ট নেওয়া হবে। ৩) ডকুমেন্ট ভেরিফিকেশন ৪) মেডিকেল পরীক্ষা ৫) সর্বশেষে এই সমস্ত পরীক্ষা হওয়ার পরে যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে প্রাইমারি স্কুলে।


আবেদন পদ্ধতি : আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন নথিভূক্ত করতে হবে অনলাইনের মাধ্যমে। এই প্রতিবেদনে নিচে এপ্লাই লিংক দেওয়া হয়েছে সেখানে ক্লিক করে সরাসরি চাকরিপ্রার্থীরা সর্বপ্রথম রেজিস্ট্রেশন কমপ্লিট করে এরপর লগইন করে বাকি সমস্ত ফর্ম সঠিকভাবে ফিলাপ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

আবেদনের লিংক -

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ