রাজ্যে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ । Latest wb govt job vacancy 2023

 চাকরি প্রার্থীর জন্য খুশির খবর, রাজ্যে বীমা কর্পোরেশনে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারতীয় নাগরিক পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে আবেদন করতে পারবেন। ১৭,৭১০ টি শূন্যপদে নিয়োগ করা হচ্ছে ছেলে ও মেয়ে আবেদনযোগ্য।আবেদন কিভাবে করবেন নিচে সমস্ত কিছু উল্লেখ করা আছে। Insurance Corporation New Job Recruitment 2023 .



মোট শূন্যপদ – ১৭৭১০টি শূন্যপদে নিয়োগ।

পদের নাম (Post Name) – মাল্টি টেক্সিং স্টাফ, লোয়ার ডিভিশন ক্লার্ক, আপার ডিভিশন ক্লার্ক, হেড ক্লার্ক-অ্যাসিস্ট্যান্ট, সিকিউরিটি অফিসার, ম্যানেজার, সুপারিন্টেন্ডেন্ট ।


বয়স সীমা (Age Limit) – ইচ্ছুক প্রার্থীদের এই পদে আবেদন করার জন্য বয়স লাগবে ন্যূনতম ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সের ছাড় দেওয়া হয়েছে।


বেতন সীমা (Per Month Salary) – চাকরিপ্রার্থীদের এই পদে চাকরি হলে প্রতি মাসে ১৮,০০০/- টাকা থেকে বেতন শুরু হবে, এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী ধাপে ধাপে বেতন বাড়িয়ে দেওয়া হবে।


শিক্ষাগত যোগ্যতা (Education Qualification) – আগ্রহী চাকরি প্রার্থীদের আবেদন করার জন্য নূন্যতম মাধ্যমিক পাস যোগ্যতায় আবেদন করতে পারবেন। এছাড়াও বিভিন্ন পোস্টে বিভিন্ন রকম যোগ্যতা রয়েছে যেমন মাধ্যমিক পাস উচ্চমাধ্যমিক পাশ গ্রাজুয়েশন কমপ্লিট ইত্যাদি।


আবেদন পদ্ধতি (How to Apply) – ইচ্ছুক চাকরি প্রার্থীদের আবেদন করতে হবে সরাসরি অনলাইনে মাধ্যমে। অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে আবেদন করতে হবে তার সাথে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতার ডকুমেন্টস আপলোড করে সাবমিট করতে হবে। বিস্তারিত তথ্য জানার জন্য অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করে বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখুন।

নিয়োগ প্রক্রিয়া (Selection Process) – এখানে চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে সরাসরি লিখিত পরীক্ষার মাধ্যমে। প্রথমে লিখিত পরীক্ষা হবে লিখিত পরীক্ষায় পাশ করার পরে ইন্টারভিউ দেখানো হবে। লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ পাশ করলে চাকরি প্রার্থীদের সরাসরি নিয়োগ করা হবে


আবেদনের লিংক


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ